আজঃ শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মাদারগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা

মাদারগঞ্জ প্রতিনিধি:

জামালপুরের মাদারগঞ্জে বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষে একটি বিশাল আনন্দ র‌্যালি ও মোটরসাইকেল শোভাযাত্রা করেছে আর্জেন্টিনার সমর্থকেরা।সোমবার বিকালে শহরের বালিজুড়ি এফ এম উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে ৩০০ মটরসাইকেলের অংশগ্রহণে একটি বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বালিজুড়ি এফ এম উচ্চ বিদ্যালয় এসে সমাপ্ত হয়।

পরে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন মাদারগঞ্জ উপজেলা আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠীর সদস্য সচিব শফিকুল ইসলাম। এসময় মাদারগঞ্জ উপজেলা আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠীর যুগ্ন আহ্বায়ক ইউসুফ হাসান অভি,অর্থ কমিটির আহ্বায়ক আলহাজ্ব ইকবাল হোসেন,সদস্য সচিব ওবায়দুর রহমান পাক্কি,প্রচার কমিটির আহ্বায়ক আব্দুস সাত্তার লেবু,সদস্য সচিব আশিনুর রহমান উজ্জ্বল,আপ্যায়ন কমিটির আহ্বায়ক এহছানুল হক আরজু,সদস্য সচিব কাউসার আহম্মেদ মামুন,উপজেলা আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর আহ্বায়ক কমিটির সদস্য মির্জা ছোটন,মাহমুদুল হাসান তপনসহ ৫ শতাধিক সমর্থক উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …