আজঃ বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

ইসলামপুরে কমিউনিটি ক্লিনিক ও নিন্মমাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন

হাসর আলী:
জামালপুরের ইসলামপুর উপজেলায় পেচারচর গ্রামে কমিউনিটি ক্লিনিক ও নি¤œমাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শুক্রবার দুপুরে পেচারচর ডাক্তারবাড়ী ডা. শহীদ মোতাহার দিলরোজ আক্তার কমিউনিটি ক্লিনিক ও নি¤œমাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি।
জানা যায়, স্বাস্থ্য বিভাগের অর্থায়নে ২৮ লাখ ২২ হাজার টাকা ব্যয়ে এই ক্লিনিকটি নির্মিত হবে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব (সুরক্ষা সেবা বিভাগ) ডাক্তার আতাহার হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জামাল আব্দুল নাছের বাবুল, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাকছুদুর রহমান আনছারী, কৃষি বিষয়ক সম্পাদক শফিকুর রহমান শিবলী, উপজেলা প্রকৌশলী আমিনুর হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এএএম আবু তাহেরসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণমান্যব্যক্তিবর্গ। ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি মোনাজাতে অংশ নেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …