আজঃ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

পদ্মা সেতু হাজার বছরের শ্রেষ্ঠ স্থাপনা

পল্লীর আলো ডেস্ক :
পদ্মা সেতু হাজার বছরের শ্রেষ্ঠ স্থাপনা মন্তব্য করে নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস ও সংকল্পের বাস্তবায়ন। দেশি-বিদেশি সব ষড়যন্ত্র মোকাবিলা করে তিনি পদ্মা সেতু করেছেন। আমাদের মর্যাদার জায়গায় তুলে এনেছেন। হিমালয়ের চূড়ায় বসিয়েছেন।
শুক্রবার সকালে মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাটে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
প্রতিমন্ত্রী বলেন, সমগ্র বাংলাদেশের মানুষের সঙ্গে যুক্ত হয়ে যাবে পদ্মা সেতু। সারা দেশে উৎসবের আমেজ বিরাজ করছে। পদ্মা সেতু শুধু বাংলাদেশের মানুষের উন্মাদনা নয়; সারা বিশ্বের মানুষের কাছে এর উন্মাদনা ছড়িয়ে পড়েছে। প্রধানমন্ত্রী আগামীর বাংলাদেশ কোথায় যাবে তার দিকনির্দেশনা দেবেন।
তিনি বলেন, উদ্বোধন ও সমাবেশ ঘিরে সব ধরনের প্রস্তুতি রয়েছে। দক্ষিণাঞ্চলের মানুষ যারা লঞ্চে আসবেন, তাদের বার্দিং সুবিধার জন্য ২০টির মতো পন্টুনের ব্যবস্থা, চলাচলের পথ এবং অন্যান্য সুযোগ-সুবিধা বিআইডব্লিউটিএর পক্ষ থেকে করা হয়েছে।’
তিনি আরও বলেন, পদ্মা সেতু নিয়ে ইউটিউবে প্রায় ৮০ লাখ কনটেন্ট তৈরি করা হয়েছে। এ রকমভাবে একটি স্থাপনা নিয়ে কখনো এত আলোচনা হয়েছে, তা আমরা শুনিনি।

আরও দেখুন

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বাংলাদেশ পুলিশের আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন উপলক্ষে বাংলাদেশ পুলিশের আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রন্ত সভা …