আজঃ শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

বকশীগঞ্জে প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

বকশীগঞ্জ প্রতিনিধি:
জামালপুরের বকশীগঞ্জে জেলা তথ্য অফিসের উদ্যোগে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে মহিলা সমাবেশ বুধবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের সহযোগিতায় বকশীগঞ্জ সদর ইউনিয়নের সিংগেরচর গ্রামে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।
মহিলা সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা।
এসময় বক্তব্য রাখেন জেলা সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ জালাল উদ্দিন, বকশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর কবির আলমাছ, উপজেলা বিষয়ক কার্যালয়ের সুপারভাইজার জুলেখা আক্তার, আ: মালেক প্রমুখ।
মহিলা সমাবেশে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ এর মধ্যে আমার বাড়ি আমার খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ , কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা। স্থানীয় নারীদের মাঝে প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ নিয়ে অলোচনা করা হয়।
এছাড়াও ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক ও শিশু, কিশোর-কিশোরী ও নারী উন্নয়নে সচেতনতামূলক প্রচার কার্যক্রম শীর্ষক প্রকল্পের সি.ফর.ডি খাতের আওতায় করোনা ভ্যাকসিন বিষয়ক কমিউনিটি ডায়ালগ অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …