আজঃ বৃহস্পতিবার | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
শিরোনাম

বিএনপির নৈরাজ্যকে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে -জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ

নিজস্ব প্রতিবেদক:
জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ বলেছেন, বিএনপি-জামাত চক্র দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতা চালানোর পায়তারা করছে। তাদের নৈরাজ্যকে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে। বুধবার রাতে শহরের মালগুদাম মোড় থেকে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।
বিজন কুমার চন্দ আরও বলেন, জামালপুরে যাতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকে সেই লক্ষে জেলায় ৬৮টি ইউনিয়ন এবং পৌরসভার প্রতিটি ওয়ার্ডে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি ঘোষনা করেছে জেলা আওয়ামী লীগ। তিনি বলেন, বাংলাদেশ যখন বিশ্বের দরবারে মধ্যমআয়ের রাষ্ট্রে পরিণত হয়েছে ঠিক তখনই স্বাধীনতা পরাজিত শক্তি একজোট হয়ে শেখ হাসিনা সরকারকে উৎখাতের ষড়যন্ত্রে মেতে উঠেছে। আমরা শেখ হাসিনার কর্মীরা দ্ব্যর্থহীন কণ্ঠে হুশিয়ারি করে বলে দিতে চাই শেখ হাসিনার একজন কর্মীর প্রাণ থাকা পর্যন্ত এই জনপদে নৈরাজ্য করার দু:সাহস আর হতে দেয়া হবে না।
তিনি বিএনপি-জামাতের নৈরাজ্য ঠেকাতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহŸান জানান।
বুধবার রাতে শহরের মালগুদাম মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ভোকেশনাল মোড় হয়ে ফেরিঘাট এলাকায় গিয়ে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন জামালপুর জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ।
৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ মো. বাদলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামাল পাশার সঞ্চালনায় সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক অধ্যাপক মো. সুরুজ্জামান প্রমুখ।
বিক্ষোভ মিছিলে ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …