আজঃ বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

বিএনপি-জামাতের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে -বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি

নিজস্ব প্রতিবেদক:
বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন এমপি বলেছেন, বিএনপি-জামাত চক্রান্ত করে আওয়ামী লীগ সরকারকে পতন ঘটানোর চেষ্টা করছে। কিন্তু তাদের কোন ষড়যন্ত্রই লাভ হবে না।
বুধবার দিগপাইতে বিএনপি-জামাত চক্রের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মোজাফ্ফর হোসেন এমপি আরও বলেন, সারা পৃথিবী যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলের তোড়া দিয়ে
গ্রহণ করছে এবং একজন সৎ প্রধানমন্ত্রী হিসেবে স্বীকৃতি দিচ্ছে ঠিক তখন বিএনপি-জামাত জোট দেশবিরোধী ষড়যন্ত্রে মেতে উঠেছে।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে বিগত দিনে কোন সরকারের আমলে এমন উন্নয়ন হয়নি। বিএনপি-জামাত দেশের উন্নয়ন দেখে না। তারা জ্বালাও পোড়াও করে সাধারণ মানুষকে মেরে ফেলছে।
বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন এমপি বিএনপি-জামাতকে হুশিয়ারি উচ্চারণ করে বলেন, আপনারা সাবধান হয়ে যান, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে নির্যাতিত, নিপীড়ত মানুষের নেত্রী। আপনারা যতই ষড়যন্ত্র করেন কোন লাভ হবে না। আগামী দিনে জামালপুরে ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করা হবে বলেও জানান তিনি।
প্রতিবাদ মিছিলটি দিগপাইত উপশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাসষ্ট্যান্ড এলাকায় সমাবেশ করে।
দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তারের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অধ্যাপক আব্দুল হামিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন প্রমুখ।
প্রতিবাদ মিছিল ও সমাবেশে সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা, অধ্যক্ষ মহির উদ্দিন তালুকদার, যুগ্মসাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, কৃষি বিষয়ক সম্পাদক ফারুক শোয়েব তালুকদার, দফতর সম্পাদক হুমায়ুন রশিদ দিপু, ধর্ম বিষয়ক সম্পাদক সুলতান নাসির উদ্দিন বাবুল, কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম মিয়া, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়ুব আলী খান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার স্বপন, রশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসাদুজ্জামান চান বিএসসি, সাধারণ সম্পাদক একে এম সারোয়ার হোসেন মিষ্টার, মেষ্টা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামিনুর ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আশরাফ ফারুকী রুকন, দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান তালুকদারসহ ৬টি ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মিছিলে অংশ নেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …