আজঃ বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

মাদারগঞ্জে মটরসাইকেল দূর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

মাদারগঞ্জ প্রতিনিধি:
জামালপুরের মাদারগঞ্জে  মটরসাইকেল দূর্ঘটনায় আহত যুবক শ্রাবণ খান ( ১৯) এর মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার ভোর রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালের আইসিওতে চিকিৎসাধীন অবস্থায়  মৃত্যু হয় তার।মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের চাচা খাইরুল ইসলাম খান সবুজ।  এ ঘটনায়  সিজান খান ( ১৭) নামে একজন গুরুতর আহত রয়েছে। নিহত শ্রাবণ পৌরসভার চাঁদপুর এলাকার সাইফুল খানের ছেলে। গত ১৪ ডিসেম্বর রাতে  দূর্ঘটনার শিকার হয় শ্রাবণ খান।
নিহতের পরিবার সুত্রে জানা গেছে,  গত ১৪ ডিসেম্বর রাতে আর্জেন্টিনা – ক্রোয়েশিয়া সেমিফাইনাল খেলা দেখা শেষ মটরসাইকেল যোগে একই সঙ্গে বাড়ি ফিরছিলেন শ্রাবন খান ও সিজান খান।  রাত  ৩টার দিকে দিকে বালিজুড়ী – জামথল সড়কের বালিজুড়ী পশ্চিমপাড়া অংশে পৌছলে ব্রিজের রেলিং এর সাথে ধাক্কা লাগে তাদের মটরসাইকেল। এতে তারা দুজনেই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার  করে তাদের প্রথমে মাদারগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৱসকরা। পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করা হয় শ্রাবণকে । ১ দিন আইসিওতে চিকিৎসাধীন থাকার পর ১৫ ডিসেম্বর রাত ২.৩০ মিনিটে মারা যায় সে। আহত  সিজান ময়মনসিংহ শহরের বেসরকারি ট্রমা ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।   নিহত শ্রাবণ জামালপুর রেসিডেন্সিয়াল কলেজ থেকে এইচএসসি পরিক্ষায় অংশ নিয়েছিল।
মাদারগঞ্জ মডেল থানার পরিদর্শক ( তদন্ত ) ফিরোজ উদ্দিন বলেন, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …