আজঃ শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

শেরপুর প্রতিনিধি:
শেরপুরে ১৩৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। শুক্রবার বিকেলে অভিনব কায়দায় বালিশের ভেতর ফেনসিডিল বহনকালে সদরের শিমুলতলীর দিকপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, কুড়িগ্রামের চিলমারী থানার আকন্দপাড়ার নান্টু (৩০) ও একই এলাকার ফয়সাল আলী হৃদয় (১৯)।
র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল শেরপুর সদরের শিমুলতলীর দিকপাড়া এলাকার জনৈক লিচু মিয়ার চায়ের দোকানের সামনে অভিযান চালায়। এসময় প্রথমে নান্টু ও ফয়সাল আলী হৃদয়কে আটক করে র‌্যাবের সদস্যরা। পরে তাদের হেফাজতে থাকা অভিনব কায়দায় বালিশের ভেতর রাখা ১৩৮ বোতল ফেনসিডিল, নগদ চার হাজার টাকা, একটি মোটরসাইকেল, দুইটি মোবাইল, একটি ট্রাভেল ব্যাগ, দুইটি বালিশ, একটি রেইনকোর্ট জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের বর্তমান বাজারমূল্য আনুমানিক দুই লাখ সাত হাজার টাকা।
র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামান জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবত শেরপুর জেলাসহ বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। তাদের বিরুদ্ধে সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …