আজঃ বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে ভারতীয় মদসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) নালিতাবাড়ীতে এক অভিযান চালিয়ে ১৫ বোতল ভারতীয় মদসহ জাকির হোসেন (২৮) ও মুন্তাজ আলী (৩৪) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার দিবাগত রাতে নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পলাশীকুড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। জাকির ওই এলাকার মৃত মোসলেম উদ্দিনের পুত্র ও মুন্তাজ, মৃত আবছর আলীর পুত্র।
জেলা গোয়েন্দা শাখা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম স্যারের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধারের অংশ হিসেবে নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়াস্থ নন্নী হতে বারোমারি গামী পাকা রাস্তার কালভার্টের উপর থেকে ভারতীয় মদ বিক্রির সময় জাকির ও মুন্তাজকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিক্রির উদ্যেশে থাকা ১৫ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়েছে। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৩০ হাজার টাকা। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর আরো ২ সহযোগি পালিয়ে যায়।
পরে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই মোহাম্মদ আজিজুল হক বাদী হয়ে নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের আমদানী নিষিদ্ধ ২৫ ই এর ১(ই)/২৫-উ ভারতীয় মদ চোরাই আনয়ন করিয়া নিজ হেফাজতে রাখা ও সহায়তার অপরাধে মামলা দায়ের করেন। বুধবার সকালে গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …