আজঃ বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুরে স্ত্রীকে হত্যায় অভিযুক্ত স্বামী ১২ ঘন্টা পর গ্রেফতার

শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নকলায় তালাবদ্ধ ঘর থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধারের ১২ ঘণ্টা পর র‌্যাব-১৪ ও পুলিশের যৌথ অভিযানে নিহত গৃহবধূ হত্যায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার গভীর রাতে গাজীপুরের শ্রীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।
জানা গেছে, শেরপুরের নকলায় স্ত্রী শাহনাজ পারভীনকে (৪০) হত্যার পর স্বামী রাসেল মিয়া (৪৫) পালিয়ে গাজীপুরের শ্রীপুরে আসেন। তিনি ওই এলাকার মজিবর মিয়ার ছেলে। রাসেল রাজমিস্ত্রির কাজ করতেন।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ জানান, রোববার সকালে উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের জানকিপুর এলাকায় তালাবন্ধ ঘর থেকে শাহনাজ পারভীনের মরদেহ উদ্ধার করা হয়। এসময় তার মুখ ও মাথায় একাধিক আঘাতের চিহ্ন ছিল। ঘটনার পর থেকেই তার স্বামী রাসেল মিয়া পলাতক ছিলেন। পরে রাত আটটার দিকে তথ্য-প্রযুক্তির সহায়তায় গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে রাসেল মিয়াকে র‌্যাব-১৪ ও পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার করা হয়।
এদিকে, অভিযুক্ত রাসেলকে গ্রেফতার করায় নিহত শাহনাজের মা লাকি বেগম স্বস্তি প্রকাশ করে তার উপযুক্ত বিচার দাবি করেন।
নিহতের মেয়ে মাহিমা আক্তার (১৮) অভিযোগ করে জানান, তার মাকে প্রতিনিয়ত নির্যাতন করতেন রাসেল মিয়া। মাহিমা তার মায়ের হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …