আজঃ বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউটের স্মার্ট ল্যাবে দুঃসাহসিক চুরি

শেরপুর প্রতিনিধি:
শেরপুরপলিটেকনিক ইনস্টিটিউটের নিরাপত্তা প্রহরীকে মারধর করে বেঁধে রেখে স্মার্ট ল্যাবে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন দুইজন। বুধবার (২৩ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউটের চিফ ইন্সট্রাক্টর আরেফ রব্বানী জানান, রাতে ৫-৬ জনের একটি দল নিচতলার গ্রিল কেটে দুইজন নিরাপত্তা প্রহরীকে মারধর করে বেঁধে রাখে। পরে দোতলার স্মার্ট ল্যাবের ৩০টি কম্পিউটারের র্্যম, মাদারবোর্ড ও হার্ড ডিস্ক চুরি করে নিয়ে যায় তারা।
ওই সময় নিরাপত্তা প্রহরী লুৎফর রহমান ও নৈশ প্রহরী দেলোয়ার হোসেনকে গুরুতর আহত করা হয়েছে। ভোরে আহতদের চিৎকারে স্থানীয়রা তাদের উদ্ধার করে এবং পুলিশে খবর দেয়। পুলিশ এসে স্মার্ট ল্যাব পর্যবেক্ষণ করেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ চলছে। হাসপাতালে আহতদের কাছ থেকে তথ্য নেওয়ার চেষ্টা চলছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …