আজঃ বৃহস্পতিবার | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শেরপুর স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নকলায় স্ত্রী শাহনাজ বেগম (৪০) কে হত্যার অভিযোগ উঠেছে স্বামী রাসেল মিয়ার বিরুদ্ধে। রবিবার ভোরে উপজেলার চন্দ্রকোণা ইউনিয়নের জানকিপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহনাজ বেগম ওই গ্রামের বিষু মিয়ার মেয়ে। স্থানীয়দের ধারনা শাহনাজকে তার স্বামী রাসেল হত্যা করে ঘরে তালা দিয়ে কৌশলে পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, জানকিপুর এলাকার মানিক মিয়ার সাথে প্রায় ৯ বছর আগে শাহনাজের প্রথম বিয়ে হয়। মানিকের সাথে বিবাহ বিচ্ছেদ ঘটলে গাজীপুরে গার্মেন্টসে কাজ নেয় শাহনাজ। শ্রীপুরের মজিবরের ছেলে রাসেলের বাড়ীতে ভাড়া থাকার পরিচয়ে দ্বিতীয় বিয়ে হয় রাসেলের সাথে। এক বছর পর বাড়ী ফিরে স্থায়ীভাবে বসবাস শুরু করে তারা। রবিবার সকালে ঘরের বাইরে থেকে তালা দেওয়া দেখে পরিবারের অন্য সদস্যরা ডাকাডাকির এক পর্যায়ে কোন সাড়া না পেয়ে তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে শাহনাজের রক্তাক্ত মরদেহ মেঝেতে পরে থাকতে দেখে। পরে পুলিশে খবর দেয় প্রতিবেশীরা। পুলিশ শাহনাজের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠায়।
এ ব্যাপারে নকলা থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. হান্নান মিয়া বলেন, পারিবারিক কলহেই খুন হয়েছে শাহনাজ। আমরা এঘটনার জন্য ঘাতককে গ্রেপ্তারের চেষ্টা করছি। তবে এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …