আজঃ বৃহস্পতিবার | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
শিরোনাম

শ্রী গৌরাঙ্গ চন্দ্র বিশ্বাস থেকে হলেন আব্দুল্লাহ

মাদারগঞ্জ প্রতিনিধি:
জামালপুরের মাদারগঞ্জে হিন্দু ধর্ম থেকে ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন শ্রী গৌরাঙ্গ চন্দ্র বিশ্বাস (৩২) নামে এক যুবক। ইসলাম ধর্ম গ্রহণের পর তার নাম রাখা হয়েছে মো. আব্দুল্লাহ। গতরাতে তিনি একটি ধর্মসভায় মাওলানা আমানুল্লাহ কাশেমীর কাছ থেকে কালিমা পাঠ করে ইসলাম ধর্মগ্রহণ করেন। এর আগে ৩ জানুয়ারি জামালপুর কোর্ট থেকে এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন। ইসলাম ধর্মগ্রহণ করা শ্রী গৌরাঙ্গ চন্দ্র বিশ্বাসের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের বয়লা গ্রামে। তার পিতার নাম শ্রী গোবিন্দ চন্দ্র বিশ্বাস ও মাতা সুধারানী বিশ্বাস। শ্রী গৌরাঙ্গ চন্দ্র বিশ্বাস বর্তমানে মাদারগঞ্জ শহরের জোনাইল বাজারের পুষ্পা জেন্টস্ পার্লারে কর্মরত। তিনি কিছুদিন আগে এখানে চাকরি নেয়।
এ প্রসঙ্গে মো. আব্দুল্লাহ বলেন, ইসলামের সৌন্দর্যের প্রতি অনুপ্রাণিত হয়ে আমি ইসলাম ধর্মগ্রহণ করেছি। ইচ্ছেটা ৬ মাস আগে থেকে তৈরি হয়। সঠিকভাবে যেন শান্তির ধর্ম ইসলাম পালন করতে পারি সে জন্য সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি। পুষ্পা জেন্টস্ পার্লারের স্বত্বাধিকারী মো. আব্দুল হাকিম বলেন, আমার প্রতিষ্ঠানে কর্মরত অমুসলিম যুবক ইসলাম ধর্ম গ্রহণ করেছেন এটি আনন্দের বিষয়। আমাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …