আজঃ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

সরিষাবাড়ীতে জামাত-বিএনপির নাশকতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সরিষাবাড়ী প্রতিনিধি:
স্বাধীনতা বিরোধী জামাত-বিএনপির সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ।
মঙ্গলবার বিকালে সরিষাবাড়ী তারাকান্দি যমুনা সারকারখানা এলাকায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
মিছিলটি তারাকান্দি গেটপাড় এলাকা থেকে বের হয়ে ভুয়াপুর-তারাকান্দি-সরিষাবাড়ী মহাসড়ক ও কান্দারপাড় এলাকাসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তারাকান্দি বিজয় ভবনের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, পোগলদিঘা ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, উপজেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি শাহানশাহ মোল্লা, তাকওয়া পরিবহণের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মইনুল হোসেনসহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াতের মদদে জঙ্গিবাদের উত্থান ঘটাতে চায়। দেশের ধারাবাহিক উন্নয়নে বাঁধা দিতে নতুন ষড়যন্ত্রের নীল নকশা তৈরি করতে ব্যস্ত জামাত-বিএনপি। ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে তারা সারা দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চাইছে। আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারার খেলায় আবার মেতে উঠেছে তারা। বিজয়ের মাসে বাংলাদেশের মাটিতে তাদের সকল ষড়যন্ত্র রাজপথে মোকাবেলা করা হবে। বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতার বিরুদ্ধে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের এক হয়ে কাজ করার আহবান জানান বক্তারা।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …