আজঃ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

ইসলামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

হাসর আলী:

‍‍ ‍‍‍‍‍”দুর্যোগের আগাম সতর্কবার্তা, সবার জন্য কার্যব্যবস্থা” এই শ্লোগানে জামালপুরের ইসলামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস  উদযাপন উপলক্ষে ‌শোভাযাত্রা এবং ভূমিকম্প ও অগ্নিকাণ্ডে করনীয় বিষয়ক মহড়া  এবং  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ত্রান মন্ত্রণায়ের বাস্তবায়নে উপজেলা পরিষদ চত্তর থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ তানভীর হাসান রুমান সভাপতিত্বে আলোচনা সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান  এস এম জামাল আব্দুন নাছের বাবুল । এসময় আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুল কাদের শেখ, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার মানিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটুসহ  অন্যান্যরা । এসময় উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাসহ বিভিন্ন এনজিও কর্মীরা অংশ নেয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …