আজঃ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

সরিষাবাড়ীতে ঢেউটিন ও সেলাই মেশিন বিতরণ

সরিষাবাড়ীতে প্রশিক্ষিত নারীদের হাতে সেলাইমেশিন তুলে দেন সংসদ সদস্য ডা. মুরাদ হাসান । ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক
জামালপুরের সরিষাবাড়ীতে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মধ্যে ঢেউটিন ও প্রশিক্ষিত নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থানীয় সংসদ সদস্য ডা. মুরাদ হাসান ঢেউটিন ও সেলাইমেশিন বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, মহিলা ভাইস চেয়ারম্যান জেলি আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল প্রমুখ।
অনুষ্ঠানে ঝড়, অগ্নিকা-, বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ ২০০ পরিবারের মাঝে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতায় সংসদ সদস্যের বিশেষ বরাদ্দের ঢেউটিন ও প্রতিজনকে তিন হাজার টাকার চেক এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতায় ১০০ জন প্রশিক্ষিত নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …