আজঃ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

সাংবাদিক মোস্তফা বাবুলের জানাজা ও দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
জামালপুরের সরিষাবাড়িতে মোটরসাইকেলের ধাক্কায় আহত সাংবাদিক গোলাম মোস্তফা বাবুল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রবিবার দিবাগত রাত ১২ টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।
এদিকে সোমবার বিকালে তার মরদেহে শ্রদ্ধা জানানোর জামালপুর জেলা মডেল মসজিদ কমপ্লেক্সে নেওয়া হয়। এসময় তাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং শেষ বিদায় দেন তার দীর্ঘদিনের সহকর্মী, আত্মীয়স্বজন, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন এবং বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তারা। বাদ মাগরিব সেখানেই তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে তার নিজ বাড়ী সরিষাবাড়ী উপজেলার আওনায় দাফন করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জামালপুর-৫ (সদর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন। তিনি এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং
শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। পাশাপাশি সাংবাদিক মোস্তফা বাবুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান প্রমুখ।

জানাযায়, গত শনিবার (৪ নভেম্বর) বিকাল ৪ টার দিকে সরিষাবাড়ি উপজেলা শহরের স্টেশন রোড এলাকায় তিনি দূর্ঘটনায় আহত হন। তাঁকে ওইদিন রাতেই সেখান থেকে জামালপুর ডায়াবেটিস হাসপাতালে নিয়ে আসা হয় এবং বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শেষ নিঃশ^াস ত্যাগ করেন তিনি।
সাংবাদিক মোস্তফা বাবুল বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর জামালপুর সংবাদদাতা ছিলেন। এর আগে তিনি দৈনিক জনকন্ঠ ও কালেরকন্ঠ পত্রিকাসহ বেশ কয়েকটি পত্রিকায় কাজ করেছেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …