আজঃ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

ইসলামপুরে কাদের সেখের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

ইসলামপুরে বিএনপি জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করে পৌর মেয়র আব্দুল কাদের সেখ। ছবি-পল্লীর আলো

ইসলামপুর প্রতিনিধি
জামালপুরের ইসলামপুরে বিএনপি’র- জামায়াত কর্তৃক অগ্নিসন্ত্রাস, হত্যা, প্রধান বিচারপতির বাসায় হামলা, সাংবাদিকদের উপর হামলা ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকালে ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের সেখের নেতৃত্বে উপজেলা প্রাণিসম্পদ গেইট থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ঐতিহাসিক বটতলায় (থানা মোড়) এক শান্তি সমাবেশে যোগ দেয়।
শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আব্দুল কাদের সেখ। এসময় আরও বক্তব্য রাখেন, যুবলীগের সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম বাবু, সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরিফ ও শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন প্রমুখ। বিক্ষোভ মিছিলে উপজেলা, পৌর ও ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আব্দুল কাদের সেখ তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রয়াত্রাকে বাঁধাগ্রস্ত করতেই বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা এসব সহিংসতা চালাচ্ছে। ওই তারেক জিয়া লন্ডন থেকে এসব কর্মকান্ড পরিচালনা করেছে।
তিনি আরো বলেন, আমাদের জামালপুর জেলার অহংকার বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক যুবকন্ঠ মির্জা আজমের নেতৃত্বে তৃনমূলের নেতাকর্মীদের সাথে নিয়ে আমারা বিএনপি জামায়াতের সকল নৈরাজ্য প্রতিরোধ করতে সর্বদা প্রস্তুত আছি।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …