আজঃ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

ইসলামপুরে দই হাট-মিষ্টি বাজার এর শো-রুমের যাত্রা শুরু

ইসলামপুরে ফিতা কেটে দই হাট-মিষ্টি বাজার এর উদ্বোধন করেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক:
জামালপুরের ইসলামপুরে জেমকো এগ্রো লিমিটেড এর অন্যতম অঙ্গ ব্যবসায়িক প্রতিষ্ঠান জেমকো দই হাট-মিষ্টি বাজার এর যাত্রা শুরু হয়েছে। শুক্রবার সকালে শহরের থানার মোড়ে সিএনজি স্টেশন পয়েন্ট এ ফিতা কেটে ইসলামপুর শাখার শুভ উদ্বোধন করেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি। এসময় তিনি বলেন, ইসলামপুর শহরে একটি স্পেশাল ও কোয়ালিটি সম্পন্ন দই মিষ্টির ব্র্যান্ডের শো-রুমের যাত্রা শুরু হলো, এটি আমাদের ইসলামপুরবাসীর জন্য খুবই আনন্দের বিষয়। আমি প্রতিষ্ঠানটির সার্বিক উন্নতি কামনা করছি এবং আমার সার্বিক সহযোগিতা দই হাটের জন্য সব সময় থাকবে। পরে প্রতিষ্ঠানসহ দেশ ও জাতির শান্তি কামনায় মোনাজাত করা হয়।
এসময় ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এস এম জামাল আব্দুন নাসের, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান ও জেমকো এগ্রো লিমিটেড এর চেয়ারম্যান, ইব্রাহিম খলিল, ব্যবস্থাপনা পরিচালক হযরত আলী, পরিচালক সাদ্দাম হোসাইন, সাইফুল ইসলাম ও হাবিল আহম্মেদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …