আজঃ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

একাত্তর ও পঁচাত্তরের খুনিরা জোট বেঁধে ষড়যন্ত্র করছে -মির্জা আজম এমপি

 মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কার্যনির্বাহী কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। ছবি-পল্লীর আলো

আলী আকবর
বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে একাত্তর ও পঁচাত্তরের খুনিরা জোট বেঁধে দেশ বিরোধী ষড়যন্ত্র শুরু করেছে। দেশ বিরোধী যে কোন ষড়যন্ত্র প্রতিহত করতে দলের নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে।
তিনি বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল বলেই জনগণের কল্যাণে কাজ করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর নির্মাণ কাজ যখন শুরু করেন তখন দেশবিরোধীরা নানা কথা বলেছে। কিন্তু জাতির পিতার কন্যা শুধু প্রতিশ্রুতি দেন না, তা বাস্তবায়নও করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় না থাকলে পদ্মা সেতু হতো না বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।
তিনি সোমবার জামালপুরের মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কার্যনির্বাহী কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জিন্নাহর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, সহ-সভাপতি হাজি দিদার পাশা, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিনসহ জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …