আজঃ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

কৃষকের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সরকার …ধর্ম প্রতিমন্ত্রী

All-focus

নিজস্ব প্রতিবেদক:
ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, বর্তমান সরকার কৃষকদের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শুক্রবার ইসলামপুর ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে আয়োজিত কৃষক সমাবেশে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার, কীটনাশক ও বীজসহ নানা উপকরণ বিতরণকালে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন, সরকারের নির্দেশে দেশের দরিদ্র কৃষকদের মাঝে কৃষি প্রণোদনাসহ সহজ শর্তে ঋণ দেয়া হচ্ছে। কৃষকদের মাধ্যমেই দেশের মানুষের খাদ্যের যোগান নিশ্চিত হয়ে থাকে। তাই কৃষকরা আমাদের জাতির গুরুত্বপূর্ণ অংশ। এ কারনেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন কূষক বাঁচলে দেশ বাঁচবে।
ইসলামপুর উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়, জামালপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জাকিয়া সুলতানা, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, পৌর মেয়র আব্দুল কাদের শেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক বিএসসি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস, উপজেলা কৃষক লীগের সভাপতি নুরুল ইসলামসহ আরও অনেকেই।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা কৃষি কর্মকর্তা এ.এল.এম. রেদোয়ান। সভা শেষে প্রধান অতিথি উপজেলার ১৮শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে ২০ কেজি করে বারী-৩০জাতের গরম বীজ, ১০ কেজি করে ডিএমপি ও এমওপি সার বিতরণ করেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …