আজঃ সোমবার | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

কেন্দুয়া ও মেষ্টায় ঈদ উপলক্ষে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ

 কেন্দুয়া ও মেষ্টায় হতদরিদ্রদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ উদ্বোধন করেন সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন। ছবি-পল্লীর আলো

নাঈম আলমগীর:
আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ও মেষ্টা ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।
রবিবার সকালে কেন্দুয়া ও মেষ্টা ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণের উদ্বোধন করেন সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন সিআইপি।
কেন্দুয়া ইউনিয়ন পরিষদ মাঠে চাল বিতরণ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা, স্থানীয় চেয়ারম্যান সাইফুল ইসলাম খান সোহেল, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব প্রমুখ।
অপরদিকে মেষ্টা ইউপি প্রাঙ্গণে উপকারভোগীদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ কালে অন্যান্যের মাঝে আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামিনুর ইসলাম তালুকদার, ট্যাগ অফিসার শফিকুল হায়দার, স্থানীয় চেয়ারম্যান নাজমুল হক বাবু প্রমুখ।
জানা যায়, ঈদ উপলক্ষে কেন্দুয়া ইউনিয়নে ৫ হাজার ৮৬৯ জন এবং মেষ্টা ইউনিয়নে ৫ হাজার ৩০০ জন উপকারভোগীর মাঝে ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরণ করা হবে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …