আজঃ শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

ছাত্রলীগ হচ্ছে আওয়ামী লীগের নেতৃত্বের রিক্রুইটমেন্ট সেন্টার -মির্জা আজম এমপি

আলী আকবর:
বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বাংলাদেশ ছাত্রলীগ হচ্ছে আওয়ামী লীগের নেতৃত্বের রিক্রুইটমেন্ট সেন্টার। ছাত্রলীগের নতুন নেতৃত্বে যারা আসবেন তাদেরকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজনীতিতে সক্রিয় থাকতে হবে।
তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছে খুনী জিয়াউর রহমান। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পুত্র তারেক রহমানের নির্দেশে ২০০৪ সালের ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা চালানো হয়। তার মা খালেদা জিয়া এতিমদের টাকা চুরি করে জেল খাটছেন।
তিনি রোববার (৩১ জুলাই) বিকেলে মেলান্দহ মির্জা আজম অডিটোরিয়াম উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মির্জা আজম আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর জীবন যৌবনের চৌদ্দটি বছর কারাগারে কাটিয়েছেন। বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল।
মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সভাপতি কৃষিবিদ মো. আল-আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. খালেদ আল রহমান আপনের সঞ্চালনায় সম্মেলনের বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সহ-সভাপতি সোহরাব হোসেন বাবুল ও প্রকৌশলী মো. কামরুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, সাবেক মেয়র হাজি দিদার পাশা, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু ও সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বী প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশন সভাপতি পদে আরিফুল ইসলাম শাওন ও সাধারণ সম্পাদক পদে ইসমাইল হোসাইনকে নির্বাচিত করে মেলান্দহ উপজেলা শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …