আজঃ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে অবরোধ প্রত্যাখান করে আ’লীগের অবস্থান কর্মসূচী

জামালপুরে বিএনপি জামায়াতের অবরোধ পত্যাখান করে শহরের বিভিন্ন পয়েন্টে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে অবস্থান কর্মসূচী পালন করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক
জামালপুরে বিএনপি জামায়াতের দ্বিতীয় দফার ৪৮ ঘণ্টার সড়ক, রেল ও নৌপথ অবরোধ প্রত্যাখ্যান করে অবস্থান কর্মসূচী পালন করেছে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
রবিবার সকাল থেকেই শহর এবং শহরের বাইরে নেতাকর্মীরা যে যার যার অবস্থান থেকে এ কর্মসূচীতে অংশগ্রহণ করেন। এসময় অবরোধ বিরোধী এবং দেশের শান্তি শৃঙ্খলার পক্ষে বক্তব্য দেন উপস্থিত নেতৃবৃন্দ।
জেলার বিভিন্ন উপজেলায় এবং ইউনিয়ন গুলোতে আওয়ামী লীগের উদ্যোগে অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এছাড়াও জামালপুর পৌর এলাকার গুরুত্বপূর্ণ স্থান গুলোতে অবস্থান কর্মসূচী পালন করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
ওইদিন নেতাকর্মীদের সাথে শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান কর্মসূচী পালন করেন জামালপুর-৫ (সদর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন।
অবস্থান কর্মসূচী পালনকালে সংসদ সদস্য বলেন, বিএনপির ডাকা অবরোধকে প্রত্যাখ্যান করেছে জামালপুরের সাধারণ জনগণ। সকাল থেকেই জামালপুরের বিভিন্ন সড়কে সব ধরনের পরিবহন চলাচল করছে। তবু জনগণের জানমালের কথা চিন্তা করে সকাল থেকেই আওয়ামী লীগের শত শত নেতাকর্মীরা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্টে অবস্থান করছে। শুধু তাই নয়, সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আমরা সকলেই রাজপথে থাকবো।
তিনি আরও বলেন, ‘উন্নয়নের মহাসড়কে দেশ যখন দুর্বার গতিতে এগিয়ে চলছে ঠিক তখনই পূর্বের ন্যায় দেশের উন্নয়নের মহাযজ্ঞকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত মহা ষড়যন্ত্র শুরু করেছে, কিন্তু সেই ষড়যন্ত্র বাংলার সাধারণ মানুষকে সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা প্রতিহত করবো এবং বাংলাদেশের উন্নয়নে যে যার যার অবস্থান থেকে অংশগ্রহণ কররো।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …