আজঃ শনিবার | ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত

জামালপুরে বিভিন্ন কর্মকা-ে অবদান রাখায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের হাতে পুরষ্কার তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক
জামালপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ড্যান্ট কার্যালয়ের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমির বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবু মিলনায়তনে এ জেলা সমাবেশের আয়োজন করা হয়।
সমাবেশ প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ময়মনসিংহ রেঞ্জের কমান্ডার ড. মো. সাইফুর রহমান, বিভিএম (বার), পিএএমএস।
জেলা প্রশাসক মো. শফিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, ৩২ আনসার ব্যাটালিয়ন এর অধিনায়ক মো. মাহবুবুল আলম, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ময়মনসিংহের জেলা কমান্ড্যান্ট ড. মোস্তারী জাহান ফেরদৌস বিএএমএস, জামালপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী ফকির, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র জামালপুর জেলা কমান্ড্যান্ট মো. মিজানুর রহমান প্রমুখ।
এসময় বক্তারা জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করতে পুলিশ ও আনসার বহিনী একযোগে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা রতœা। জেলা সমাবেশে জামালপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সকল কর্মকর্তা ও সদস্য উপস্থিত ছিলেন।
সবশেষে বিভিন্ন কর্মকা-ে অবদান রাখায় ৪৪ জন আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্যকে সাইকেল, সেলাই মেশিন ও ছাতা পুরস্কার প্রদান করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …