আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে এনসিটিএফ এর দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
জামালপুরে জাতীয় পর্যায়ে কাজ করা শিশু সংগঠন ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স ( এনসিটিএফ) এর সাধারণ সভা ও দ্বি-বার্ষিক নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার শহরের জয়ন্তী প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের হলরুমে এনসিটিএফ জামালপুর জেলা শাখার এ বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে এনসিটিএফ জামালপুর জেলার আগামী দুই বছরের জন্য সভাপতি পদে নির্বাচিত হয়েছে উম্মে হাবিবা কৃপা এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে মাহবুবুর রহমান রাজ।
ইয়েস বাংলাদেশ এবং অপরাজেয় বাংলাদেশের সহযোগিতায় শিশুদের এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়ন্তী প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের পরিচালক শহিদুল ইসলাম বিপ্লব, প্রধান শিক্ষক মাসুদ রানা ও সমাজ সেবক মোহাম্মদ আলী সাহেবসহ জামালপুর জেলা এনসিটিএফ এর জেলা ভলান্টিয়ার মুশফিকুর রায়হান ও ফাহমিদা সুলতানা অশিন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন এনসিটিএফ জামালপুর জেলা ভলান্টিয়ার মুশফিকুর রায়হান।
সাধারণ সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ওয়াই মুভস্ প্রকল্পের মাধ্যমে জামালপুর জেলাসহ সারাদেশে এনসিটিএফ যে ইতিবাচক ধারায় শিশু অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে তা সত্যি প্রশংসনীয়। এনসিটিএফ শুরু থেকেই শিশুদের মাঝে থেকে নেতৃত্ব তৈরির যে কাজ করে যাচ্ছে যা আগামীর সমৃদ্ধ বাংলাদেশকে এগিয়ে নিতে সহায়ক হবে।
শতভাগ স্বচ্ছ প্রক্রিয়ায় গণতান্ত্রিক পন্থায় গোপন ব্যালটের মাধ্যমে ২০২৩-২৪ সালের জন্য এনসিটিএফ জামালপুর জেলা নবগঠিত কমিটিতে নির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি মোঃ ওমর ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক সুমাইয়া সরকার সুপ্তি, সাংগঠনিক সম্পাদক সুমি আক্তার, শিশু গবেষক (মেয়ে) লামিয়া রহমান ভাবনা, শিশু গবেষক (ছেলে) রাব্বি হাসান, শিশু সাংবাদিক (মেয়ে) মেহেজাবিন মম, শিশু সাংবাদিক (ছেলে) মোহতাসিন হাসান মুন, চাইল্ড পার্লামেন্ট মেম্বার (মেয়ে) সৃষ্টি রানী দে, চাইল্ড পার্লামেন্ট মেম্বার (ছেলে) হাবিবুল্লাহ ঈশান, সাধারণ সদস্য ফয়সাল আহমেদ, সাধারণ সদস্য তাইবা রহমান।
সবশেষে আগামী ২ বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …