আজঃ মঙ্গলবার | ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে পবিত্র ঈদ-ই- মিলাদুন্নবী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন পালিত

জামালপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র জন্মদিন পালিত হয়। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক
পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিনে উপলক্ষে জামালপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত বৃহস্পতিবার রাতে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ। এসময় উপস্থিত ছিলেন জামালপুর-৫ (সদর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, এডভোকেট আমান উল্লাহ আকাশ, মির্জা সাখাওয়াতুল আলম মনি, অধ্যাপক আশরাফ হোসেন তরফদার, আবু জাফর শিশা, জিএসএম মিজানুর রহমান, সোহরাব হোসেন বাবুল, অধ্যাপক আব্দুল হামিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, কৃষিবিদ মোখলেছুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সাজদা-ই-জান্নাত তনু, সদস্য রেজাউল করিম রেজনু সিআইপি, পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আন্জুমনোয়ারা বেগম হেনা, সাধারণ সম্পাদক হাসিনা বেগম, জেলা শ্রমিক লীগের সভাপতি মশিউর রহমান বাবু, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চিশতী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফারহানা সোমা, সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মনিরা চৌধুরীসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) উপর বয়ান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হাই স্কুল মসজিদের পেস ইমাম।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …