আজঃ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে ধর্ষক স্বপনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
জামালপুরে ধর্ষক স্বপন ও তার দোসরদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে শহরের ফৌজদারি মোড়ে ব্র্যাকের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ব্র্যাক জেলা সমন্বয়কারী মুনীর হোসাইন খানের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা ব্যবস্থাপক হাফিজা খানম, এফপিএবির জেলা কর্মকর্তা পংকজ চাকমা, জামালপুর বন্ধু স্যোশালের ইনচার্জ বেলাল হোসেন, সনাকের সভাপতি অজয় কুমার পাল, সিড়ি কল্যাণ সংস্থার সভাপতি আরিফা ইয়াসমিন ময়ূরী, তরঙ্গ মহিলা কল্যাণ সংস্থার প্রকল্প কর্মকর্তা মো. রাসেল মিয়া, দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোস্তফা মনজু, ফজলে এলাহী মাকাম প্রমুখ।
বক্তারা গত ১০ মার্চ জামালপুরের মেলান্দহে ধর্ষণের নৃশংস্য ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, নারীর প্রতি সহিংসতা, নির্যাতন, নিপীড়ন, যৌন হয়রানি, ধর্ষণ, এসিড নিক্ষেপ, মৌখিক হয়রানি, মানসিক নির্যাতন এই সবই চূড়ান্ত বিচারে দেশের সার্বিক উন্নয়নে সবচেয়ে বড় বাঁধা। দেশের অর্ধেক জনগোষ্ঠীকে নির্যাতনের মাঝে রেখে একটি সুস্থ সমাজ ও দেশ গড়ে উঠতে পারে না। আমরা দৃঢ়ভাবে এমন অবস্থার অবসান চাই।
এই ধরনের ঘটনা আর যেন পূনরাবৃত্তি না ঘটে তার জন্য প্রশাসনের প্রতি যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণের দাবি জানান বক্তারা। মানববন্ধন শেষে র‌্যালী করে জেলা প্রশাসকের কাছে গিয়ে স্মারকলিপি প্রদান করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …