আজঃ মঙ্গলবার | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে নারী এনজিও কর্মীকে অপহরণ করে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
জামালপুরে বেসরকারি সংস্থা উন্নয়ন সংঘের নারী এনজিও কর্মী জুয়াইরিয়া নিপাকে অপহরণ ও হত্যার চেষ্টা মামলার আসামীকে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়ে দ্রুত গ্রেপ্তার এবং শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় এলাকাবাসী। শুক্রবার বাদ জুম্মা সদর উপজেলার শরিফপুর বাজার এলাকায় শরিফপুর এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
প্রায় ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন উন্নয়ন সংঘের মানবসম্পদ উন্নয়ন পরিচালক জাহাঙ্গীর সেলিম, স্থানীয় আনিস মেলেটারি, মিল্টন আকন্দ, সোহেল রানা প্রমুখ।

বক্তারা এনজিও নারীকর্মী নিপাকে অপহরণ এবং হত্যা চেষ্টাকারীদের ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধন শেষে জামালপুর-মুক্তাগাছা মড়াসড়কে বিক্ষোভ মিছিল বের করে স্থানীয় এলাকাবাসী।
উল্লেখ্য, গত ৫ আগস্ট শুক্রবার সকালে উন্নয়ন সংঘের এক মাঠকর্মীর সাথে দেখা করার কথা বলে বাড়ি থেকে বের হয় এনজিও নারী কর্মী নিপা। তারপর আর বাড়ি ফিরে আসেনি। রাস্তা থেকে অপহরণকারীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। ঘটনার ৬ দিন পর গত বুধবার রাতে অপহৃত এনজিও নারী কর্মী জুয়াইরিয়া নিপাকে অচেতনবস্থায় নেত্রকোনার পূর্বধলা থেকে উদ্ধার করে পুলিশ। উদ্ধারের পর তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ ৫ জনকে আসামী করে জামালপুর সদর থানায় মামলা দায়ের করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …