আজঃ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

যুবলীগ আয়োজিত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে অসহায়দের মাঝে খাবার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে জামালপুরে বিভিন্ন কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠন।
এ উপলক্ষে বুধবার দুপুরে শহরের দয়াময়ী মোড়ে শেখ হাসিনা সাংস্কৃতিক পল্লীর সামনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণের আয়োজন করে জেলা যুবলীগ।
জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেলের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট রাসেদুল ইসলাম খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
এ সময় বিশেষ অতিথি ছিলেন জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান, সদস্য মঞ্জুরুল ইসলাম লানজু প্রমুখ।
এছাড়া অন্যান্যের মধ্যে জেলা যুবলীগের সহ-সভাপতি রিপন দাম, আব্দুল কাদের ফারুকী জনি, আনোয়ার হোসেন টুরু, যুগ্মসাধরণ সম্পাদক এসএম মারুফুর রহমান সুমন, মামুন হোসেন পিপলু, সাংগঠনিক সম্পাদক আল আমিন, শাহাবীর ইসলাম দোলন, সহ-সম্পাদক শেখ মোহাম্মদ সোহাগ, শেখ রাসেল, মাসুদ রানা, ফেরদৌস হাসান, সদস্য আশরাফুল ইসলাম, মুশফিকুর রহমান পাপ্পু, মো. নজরুল ইসলাম, মো. রফিকুল ইসলাম শিপন, মো. আনিছ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বিসহ জেলা যুবলীগ, শহর যুবলীগ, ওয়ার্ড ও ইউনিট যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে এবং শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …