আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে শুদ্ধাচার পুরস্কার পেলেন ইউএনও লিটুস লরেন্স চিরান

 জেলা প্রশাসক শ্রাবস্তী রায়ের কাছ থেকে শুদ্ধাচার পুরস্কার গ্রহণ করছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান। ছবি-পল্লীর আলো

নাঈম আলমগীর:
সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল অনুসরণে দ্রুততার সাথে সহজে জনসেবা প্রদানের স্বীকৃতিসরূপ “শুদ্ধাচার পুরস্কার” পেলেন জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটুস লরেন্স চিরান।
গত বৃহস্পতিবার জামালপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক শ্রাবস্তী রায়ের কাছ থেকে এ পুরস্কার (সনদপত্র ও ক্রেস্ট) গ্রহণ করে তিনি। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোক্তার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মৌসুমি খানমসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।
পুরস্কার পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান তার অনুভূতি ব্যক্ত করে বলেন, এ অর্জন তার একার নয়। জামালপুর সদর উপজেলা প্রশাসন ও সকল সহকর্মীদের আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতার ফসল এটি।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …