আজঃ শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে সাংবাদিক নাদিমের উপর হামলার প্রতিবাদে সমাবেশ

জামালপুরে সাংবাদিক নাদিমের উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদ সমাবেশে জেলার কর্মরত সাংবাদিকবৃন্দ। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক:
সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে আজ দুপুরে প্রতিবাদ সমাবেশ করেছে জামালপুর প্রেসক্লাব।
প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখে জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সাংবাদিক মোস্তফা মনজু ও জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাকারিয়া জাহাঙ্গীর।
সমাবেশে বক্তারা অভিযোগ করেন, গত ১১ এপ্রিল রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়িতে ফেরার সময় বকশীগঞ্জ মধ্য বাজারে একদল সন্ত্রাসী তার উপর হামলা চালায়। হামলায় আহত নাদিমকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে বকশীগঞ্জ থানায় মামলা দাখিল করা হলেও পুলিশ তদন্তের নামে তা ফেলে রেখেছে।
২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের আইনের আওতায় আনা না হলে জেলার সাংবাদিকরা লাগাতার আন্দোলনে যাবার হুমকি দিয়েছেন। গোলাম রব্বানী নাদিম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি ও একাত্তর টেলিভিশনের বকশীগঞ্জ উপজেলা সংবাদদাতা।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …