আজঃ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে সাব-রেজিস্ট্রি অফিসে অনির্দিষ্টকালের কর্মবিরতি

মাহমুদুল হাসান মুক্তা:
বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের নির্দেশ মোতাবেক সারাদেশের ন্যায় জামালপুরেও জেলা রেজিস্ট্রার ও সাব-রেজিস্ট্রি অফিসে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি কর্মসূচি পালন করছে। বুধবার সকাল থেকে এ অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু হয়। এতে চরমদুর্ভোগে পড়েছে দুর-দুরান্ত থেকে আসা আগত দলিল সম্পাদনকারী ক্রেতা-বিক্রেতারা। এতে সরকার হারাচ্ছে কোটি কোটি টাকার রাজস্ব।
জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রার মো. ইউসুফ আলীকে ১০ জানুয়ারী বিকেলে তার এজলাস কক্ষে সরকারি দায়িত্বপালনকালে শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আবুল হায়াত কর্তৃক শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় এবং দেশীয় অস্ত্র দিয়ে হামলা করা হয়। এসময় ওই সাব-রেজিস্ট্রার মারাত্মকভাবে আহত হয়। এ ঘটনায় বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সারাদেশে জেলা রেজিস্ট্রার ও সাব-রেজিস্ট্রি অফিসে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি কর্মসূচি ঘোষনা করেছে।
জামালপুর জেলা রেজিস্ট্রার মো. জহুরুল ইসলাম জানান, গত ১০ জানুয়ারী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রার মো. ইউসুফ আলীর উপর হামলা ও আহত হওয়ার ঘটনায় সারাদেশে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ঘোষনা করেছে। এরই অংশ হিসেবে আজ আমাদের কর্মবিরতি চলছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …