আজঃ বৃহস্পতিবার | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
জামালপুরের মেলান্দহে ধর্ষণের শিকার হয়ে আশামণি (১৬) নামে এক স্কুলছাত্রীর আত্মহত্যার অভিযোগে হওয়া মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
শনিবার ভোররাতে ময়মনসিংহের অষ্টধর ইউনিয়নের চরশা এলাকা থেকে অভিযুক্ত ধর্ষক তামিম আহমেদ স্বপনকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১৪ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।
ধর্ষক স্বপন মেলান্দহের চর বসন্ত গ্রামের খোকা মিয়ার ছেলে। আত্মহননকারী ওই স্কুলছাত্রী শাহজাতপুর গ্রামের আবু মিয়ার মেয়ে। তিনি মালঞ্চ এম এ গফুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। শুক্রবার সকালে মেলান্দহের পৌর এলাকার শাহজাতপুর গ্রামের নিজবাড়ী থেকে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে মেলান্দহ থানা পুলিশ।
আত্মহত্যার ঘটনায় ওইদিন দুপুরে মেলান্দহ থানায় স্বপনকে আসামি করে আত্মহত্যার প্ররোচনার একটি মামলা করেন ওই ছাত্রীর বাবা। মামলার ১৪ ঘন্টার মধ্যেই তথ্যপ্রযুক্তি ব্যবহার করে প্রধান আসামি স্বপনকে গ্রেপ্তার করে র‌্যাব।

জানা গেছে, আশামণি স্কুলে আসা যাওয়ার পথে স্বপন ও তার সঙ্গীরা প্রায়ই উত্যক্ত করত। বৃহস্পতিবার (১০ মার্চ) স্কুলে যাওয়ার পথে তাকে তুলে নিয়ে একটি বাড়িতে ধর্ষণ করে স্বপন। ধর্ষণের ঘটনা মোবাইলে ভিডিও ধারণ করে স্বপনের সাথে থাকা সঙ্গীরা। এ ঘটনা বাড়িতে জানালে ভিডিও স্যোশাল মিডিয়ায় ভাইরালের হুমকি দেওয়া হয়। পরে ওই দিন রাতেই ঘরের ধর্নার সাথে গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করেন আশা মণি। এর আগে আশা মণি তার হাতের লেখা একটি চিরকুট লিখে যান।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …