আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে স্কুল ভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
জামালপুরে বাংলাদেশ দাবা ফেডারেশন এর আয়োজনে মার্কস একটিভ স্কুল চেস চ্যাম্পস-২০২২ স্কুল ভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকালে জেলা ক্রীড়া সংস্থার মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়। এ সময় উপস্থিত ছিলেন জামালপুরের মানবিক পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান, জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম, দাবা উপকমিটির আহ্বায়ক এড. নুরনবী ভূইয়া সহ আরও অনেকে।
এ সময় বক্তারা মোবাইল ফোনের আসক্তি কমিয়ে, দাবা খেলার অভ্যাস এর মাধ্যমে ধৈর্য্য ও চিন্তা- চেতনার বৃদ্ধির পাশাপাশি সুস্থ ধারার খেলাধুলা করার আহ্বান জানান।
পরে বিজয়ী সিংহজানী বহুমূখী বালক বিদ্যালয়, রানার্সআপ জামালপুর জিলা স্কুল ও সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ও শ্রেষ্ঠ খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
প্রতিযোগীতায় বিশেষভাবে সহযোগিতা করেন পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ। এজন্য জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। এ ব্যাপারে জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ জানান, দাবা খেলার মানোন্নয়নে ও ভালো মানের টুর্ণামেন্টের আয়োজনে জন্য জেলা পুলিশের পক্ষে থেকে সার্বিকভাবে সহযোগিতা করা হবে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …