আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুরে স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুারালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান স্বেচ্ছাসেবক লীগের জেলা শাখার নেতৃবৃন্দ। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক:
নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে বুধবার সকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহম্মেদ ও সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি’র নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
পরে ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদ, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদ, বিভিন্ন আন্দোলন-সংগ্রামে মৃত্যুবরণকারী আওয়ামী লীগের নেতা-কর্মী বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ মুখলেছুর রহমান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জামালপুর জেলা শাখার সহ-সভাপতি মোশারফ সেলিম, এস এম মেহেদী হাসান, রাজু আহম্মেদ, মো. রফিক, মো. সুমন, সহ-সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম সুবেল, প্রভাষক আল ইমরান রাজিব, সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক, সাগর আহম্মেদ মাছুদ, প্রচার সম্পাদক রাশেদুজ্জামান মিলন, দপ্তর সম্পাদক মো. রাব্বী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বিদ্যুৎ রহমান ফজল, শহর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, যুগ্মআহ্বায়ক জালাল আহম্মেদ স্বপন, শাবিবুর রহমান টিটু প্রমুখ।
এছাড়াও জেলা স্বেচ্ছাসেবক লীগ, শহর স্বেচ্ছাসেবক লীগ ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …