আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক জহুরুল ইসলাম মনসুরের জানাযা নামাজ সম্পন্ন

বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী লীগনেতা একে এম জহুরুল ইসলাম মনসুরের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক:
জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, কাচারীপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি, সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও বিশিষ্ট সমাজসেবক মরহুম নূরু বেপারীর বড় ছেলে একে এম জহুরুল ইসলাম মনসুরের জানাযা নামাজ সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ আসর মরহুমের জানাযা নামাজ সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬২) বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন এবং গুণগাহী রেখে যান।
পারিবারিক সূত্রে জানা যায়, তিনি শুক্রবার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
শুক্রবার বাদ আসর জানাযা নামাজ পূর্বক মরহুম একে এম জহুরুল ইসলাম মনসুরের স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, সাবেক মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনিসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে কাচারীপাড়া জামে মসজিদ কমপ্লেক্স সংলগ্ন গোরস্থানে বাবার পাশে তাকে দাফন করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …