আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে মাদ্রাসায় খাদ্যসামগ্রী বিতরণ

জামালপুরে মাদ্রাসা ও এতিমখানার সুবিধাবঞ্চিত শিশুদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। ছবি-পল্লীর আলো

মেহেদী হাসান:
পবিত্র মাহে রমজান উপলক্ষে জামালপুরে শহরের মনিরাজপুরে জামতলা মোড় মাদ্রাসা ও এতিমখানার সুবিধাবঞ্চিত শিশুদের জন্য খাদ্যসামগ্রী দিয়েছে জামালপুর জেলা আওয়ামী লীগ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনানুযায়ী রবিবার বিকেলে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দের সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণকালে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সাবেক সদস্য সানাউল হক জ্যোতি প্রমূখ। এসময় আরও উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন তপন, দপ্তর সম্পাদক রশিদুল করিম তুহিন, ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর এমদাদুল ইসলাম জীবন ,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনিসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পরে জামালপুর পৌরসভার মনিরাজপুরে জামতলা মোড় মাদ্রাসা ও এতিমখানার সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ৪০ বস্তা চাল, ১৫ লিটার সয়াবিন তেল, ৫০ প্যাকেট মুড়ি, ৫ কেজি খেজুর, ২৫ কেজি মসুর ডাল, ২৫ কেজি আতপ চাল, ১০ কেজি মাংস, ৫ কেজি জিলাপি বিতরণ করেন নেতৃবৃন্দ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …