আজঃ সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুর জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে পৌর আওয়ামী লীগের প্রচার মিছিল

জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে শহরের প্রধান সড়কে প্রচার মিছিল বের করে জামালপুর পৌর আওয়ামী লীগ। ছবি-পল্লীর আলো

নিজস্ব প্রতিবেদক:
আগামী ২৮ নভেম্বর জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও স্বার্থক করার লক্ষে পৌর আওয়ামী লীগের উদ্যোগে শহরে প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকালে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দয়াময়ী মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুর সঞ্চালনায় মিছিল ও আলোচনার সভায় প্রধান অতিথি ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের নবনির্র্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
প্রচার মিছিলে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, অধ্যাপক আশরাফ হোসেন তরফদার, যুগ্মসাধারণ সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আবম জাফর ইকবাল জাফু, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, উপ-দফর সম্পাদক জহরুল ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খন্দকার রেজাউল করিম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান, সদস্য মঞ্জুরুল ইসলাম লাঞ্জু, নারায়ন চন্দ পাল রানা, শাহরিয়ার উজ্জল, হেলাল উদ্দিন, জেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ, সাধারণ সম্পাদক হুরমুজ আলী হিরো, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মনিরা চৌধুরী, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম পারুল, জেলা যুবমহিলা লীগের সভাপতি ফারহানা সোমা ও সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি, জেলা ছাত্রলীগের সভাপতি খাবিরুল ইসলাম খান বাবু, সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বি প্রমুখ। মিছিল ও আলোচনা সভায় পৌর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …