আজঃ বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুর জেলা জমিয়াতুল মোদার্রেছীনের আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন জামালপুর জেলা শাখার নবগঠিত আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার দুপুরে শহরের বোষপাড়ায় জামালপুর মডেল দাখিল মাদ্রাসার নতুন ভবনে এ উপলক্ষে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন জামালপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাওলানা মো. মোতালেব হোসাইন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মো. এস.এম আনোয়ারুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি উপাধ্যক্ষ রেজাউল করিম বাবুল, সাংগঠনিক সম্পাদক কাজী মসিউর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মুজিবুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড সভার সদস্য মাওলানা সেলিনা আক্তার প্রমুখ। পরে মতবিনিময় সভার সভাপতি অনুষ্ঠানের প্রথম অধিবেশন সমাপ্তি ঘোষনা করেন।
এ সময় অধ্যক্ষ মাওলানা ওবায়দুল্লাহর সভাপতিত্বে ও কাজী মসিউর রহমানের সঞ্চালনায় দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রমে অধ্যক্ষ মাওলানা মুজিবুর রহমানকে আহ্বায়ক এবং এস,এম আনোয়ারুল হককে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …