আজঃ বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মনোয়নপত্র জমা দিলেন দুলাল হাজী

মাদারগঞ্জ প্রতিনিধি
জামালপুর জেলা পরিষদ নির্বাচনে মাদারগঞ্জ থেকে সাধারণ সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা পরিষদের সাবেক সদস্য দৌলতুজ্জামান (দুলাল হাজী) বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শ্রাবস্তী রায়ের নিকট এ মনোনয়ন জমা দেন তিনি। দৌলতুজ্জামান (দুলাল হাজী) মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও জেলা পরিষদের সদ্য সাবেক সদস্য।
মনোনয়নপত্র জমাদানকালে উপজেলা যুবলীগের সভাপতি ফরিদুল ইসলাম, সাবেক ছাত্রলীগনেতা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন সদস্য পদে প্রার্থী দৌলতুজ্জামান (দুলাল হাজী)। তফসিল ঘোষণা অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ১৫ সেপ্টেম্বর। মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর। আর বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের শেষ সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর। এছাড়া আপিল নিষ্পত্তি ২২-২৪ সেপ্টেম্বর। এদিকে প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। এছাড়া ২৬ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ হবে এবং সবঠিক থাকলে ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …