আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জামালপুর জেলা যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালন

নিজস্ব প্রতিবেদক
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাঈনুল হোসেন খান নিখিলের আহবানে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রাঙ্গণে জামালপুর জেলা যুবলীগের আয়োজনে এ বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়।
জামালপুর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেলের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট রাসেদুল ইসলাম খোকনের সঞ্চালনায় বৃক্ষ রোপণ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এবং বৃক্ষ রোপণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা রবিউল আমিন রুবেল, জেলা যুবলীগের সহ-সভাপতি মো. বাবুল আক্তার, ওমর হাসিব চাঁন, আনোয়ার হোসেন টুরু, আব্দুল হামিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মামুন হোসেন পিপলু, সাংগঠনিক সম্পাদক শাহাবীর ইসলাম দোলন, আল আমিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শামীম আহম্মেদ, উপ-প্রচার সম্পাদক হারুন অর রশিদ, সহসম্পাদক শেখ মোহাম্মাদ সোহাগ, ওবায়দুল রহমান বাবু, শেখ রাসেল, রনি রায়, মোবাখখারুল ইসলাম নিখন, সদস্য আনিছুর রহমান, শিপনসহ জেলা যুবলীগ, শহর যুবলীগ, ওয়ার্ড যুবলীগ ও ইউনিট যুবলীগের সকল নেতৃবৃন্দ।
এ সময় শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রাঙ্গণে ফলজ, বনজ ও ঔষধী গাছ রোপণ করা হয়। এই বৃক্ষ রোপণ কর্মসূচি মাসব্যাপী চলবে বলে জানায় জেলা যুবলীগ।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …