আজঃ বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সভাপতি-সম্পাদকের বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা

 বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান নবনির্বাচিত কমিটির সভাপতি এড. মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ। ছবি-পল্লীর আলো

মাহমুদুল হাসান মুক্তা:
জামালপুর জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দের নেতৃত্বে অন্যান্য নেতাকর্মীদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্থাপিত ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানিয়েছেন।
মঙ্গলবার বিকেলে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে এ শ্রদ্ধা জানান তারা।
এর আগে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম ও সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।
এ সময় জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ বলেন, আগামী নির্বাচনের জন্য দলকে ঢেলে সাজানো হবে। বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র, জ্বালাও পোড়াও দমনে সাংগঠনিক ভিত্তি মজবুত করে এগিয়ে যাওয়াই আমাদের মূল লক্ষ্য। আন্দোলনের নামে কাউকে নৈরাজ্য করতে দেওয়া হবে না বলে হুশিয়ারি দেন তিনি।
এসময় শ্রদ্ধা জানাতে পৌর আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, পৌর মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবমহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …