আজঃ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

জেলা আ’লীগের সম্মেলন উপলক্ষে সরিষাবাড়ীতে আনন্দ মিছিল 

সরিষাবাড়ী  প্রতিনিধি:
জামালপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনকে সফল করতে জামালপুরের সরিষাবাড়ী তারাকান্দিতে  মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  (২৪ নভেম্বর) বিকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সার কারখানা এলাকায় এ মিছিল ও পথসভার আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ।
একইসময় তারাকান্দি কান্দারপাড়া থেকে আরো একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি তারাকান্দি যমুনা সার কারখানা এলাকায় প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কান্দারপাড়া সরিষাবাড়ী-ভুয়াপুর সড়কে পথসভায় মিলিত হয়। এতে বক্তব্য রাখেন  তাকওয়া পরিবহনের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মইনুল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হাসান লতিফ, আ’লীগ  নেতা কামাল হোসেন প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির যাত্রা অব্যাহত রাখতে আ. লীগের বিকল্প নেই। বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতাকে প্রতিহিত করতে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা সব সময় রাজপথে থাকবে।  আগামী ২৮ নভেম্বর জামালপুর জেলা আ. লীগের সম্মেলন  সফল ও সার্থক করতে সবাইকে যোগ দেওয়ার আহবান করেন তারা।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …