আজঃ বুধবার | ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
শিরোনাম

ঝিনাইগাতীতে উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় বাংলাদেশ কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে স্থানীয় রাজমনি হোটেল সংলগ্ন মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সংসদ সদস্য প্রকৌশলী এ. কে.এম ফজলুল হক।
দুপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন করেন জেলা কৃষক লীগের সভাপতি মো. আব্দুল কাদির। উপজেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও যুগ্মআহবায়ক মো. লতিফুর রহমান মনার সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান লেবু।
সম্মেলনে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম এ ওয়ারেজ নাঈম, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, আওয়ামী লীগ নেতা মোহসিনুল বারী রুমি।
সম্মেলনে আওয়ামী লীগ নেতা দেবাশীষ ভট্টাচার্য্য, মো. বেলায়েত হোসেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি হায়দার আলী রেজা, মো. নমশের আলম, মো. আব্দুর রহমান চান, সাংগঠনিক সম্পাদক মো. শহীদুল ইসলাম স্বপন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহ আলম, সদর ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক আয়েশা সিদ্দিকা রুপালী, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান মন্টু, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সুবেদার মো. তমির উদ্দিন সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে অনুষ্ঠিত সম্মেলনে মো. জয়নাল আবেদীনকে সভাপতি, মো. জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক এবং মো. লতিফুর রহমান মনাকে যুগ্মসাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য উপজেলা কৃষক লীগের নতুন কমিটি গঠন করা হয়।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …