আজঃ মঙ্গলবার | ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

দেওয়ানগঞ্জে পূজামন্ডপ পরিদর্শনে আবুল কালাম আজাদ এমপি

এস এম দেলোয়ার হোসেন:
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ীর প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা ও পূজামন্ডপ পরিদর্শন করেছেন পরিকল্পনা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি।
শনিবার দুপুরে দেওয়ানগঞ্জ বাজার কেন্দ্রীয় কালীমন্দিরে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। পূজা উদযাপন কমিটির সভাপতি জিতেন্দ্র চন্দ্রের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মদন মোহন ঘোষের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি আবুল কালাম আজাদ এমপি।
এ সময় এমপি বলেন, এখন দেশে একটি চক্র ষড়যন্ত্র করছে। তাই পূজা উৎসবকে কেন্দ্র করে কোন প্রকার বিশৃঙ্খলা যাতে না করতে পারে এই জন্য সকলকে সজাগ থাকতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফা, পৌর মেয়র শেখ মো. নুরুন্নবী অপু, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল চন্দ্র ধর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী বাবু শ্যামল চন্দ সাহা, বাজার ব্যবসায়ী গৌর চন্দ্র দাসসহ আরো অনেকেই।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …