আজঃ শুক্রবার | ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

দেওয়ানগঞ্জে মহান বিজয় দিবসে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা

এস এম দেলোয়ার হোসেন:

জামালপুরের দেওয়ানগঞ্জে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে জাতির সূর্য্য সন্তান বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফার সভাপতিত্বে উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী আফরোজ  মিতু ও পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ সঞ্চালনায় দেওয়ানগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সোলায়মান হোসেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ  সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল। অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ  পৌরসভার মেয়র নুরুন্নবী অপু, দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর , দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি  আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক শাজাহান আকন্দ ,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার খায়রুল, দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি তদন্ত মোঃ হাবিব সাত্তি , স্থানীয় সাংসদের প্রতিনিধি বিকাশ কবির ইমরান  প্রমুখ।

বিজয় দিবসে  অন্যান্য  কর্মসূচির মধ্যে ছিল  সকালে সূর্যদয়ের সাথে সাথে শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, সকাল ৮ টায় পতাকা উত্তোলন, বেলুন ও পাঁয়রা ওড়ানো, কুচকাওয়াজ, মাচ পাস্ট, ডিসপ্লে। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা এসব অনুষ্ঠানে অংশগ্রহন করেন। পরে আনুষ্ঠানিক ভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা, শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য, সাংবাদিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের হাতে বিশেষ পুরস্কার তুলে দেন।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …