আজঃ শনিবার | ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসির বিদায়, নবনিযুক্ত ওসির বরণ অনুষ্ঠান

এস এম দেলোয়ার হোসেন
দেওয়ানগঞ্জ মডেল থানার ওসিসহ বিভিন্ন অফিসারদের বিদায় ও নবনিযুক্ত অফিসার ইনচার্জের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে থানার হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল। এ সময় অনুষ্ঠানে সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহব্বত কবীর, তদন্ত ওসি আনসার উদ্দিন ও সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ ইনচার্জ জাওয়াহের হোসেন খানকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। একই অনুষ্ঠানে ভারপ্রাপ্ত নতুন অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধরকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। বিদায় পুলিশ কর্মকর্তারা দেওয়ানগঞ্জে অবস্থানকালে তাদের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং এখানকার মানুষের ভালোবাসার আন্তরিকতার কথা তুলে ধরেন। অপরদিকে নবনিযুক্ত অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর বলেন, আমি এই থানার সার্কেল অফিসে প্রায় পৌনে দুই বছর ধরে কাজ করে এখানকার মানুষের ভালোবাসা অর্জন করেছি, সবাই আমাকে চেনেন। তিনি তার দায়িত্বপালনে সবার সহযোগিতা কামনা করেন। বরণ ও বিদায় শেষে অফিসারদের ক্রেস্ট উপহার তুলে দেন সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …