আজঃ বুধবার | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

বকশিগঞ্জে সড়কে নিম্নমানের খোয়া ব্যবহারের অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ব্যবস্থা

আলী আকবর
জামালপুরের বকশীগঞ্জে নিম্নমানের খোয়া দিয়ে রাস্তা নির্মাণ করা হচ্ছে এমন অনিয়মের অভিযোগ পেয়ে তাৎক্ষণিক জামালপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলীর নির্দেশে ঘটনাস্থলে ছুটে যান উপজেলা প্রকৌশলী।
সংশ্লিষ্ট কর্তৃপক্ষের তৎপরতা কারণে নিম্নমানের খোয়া উঠিয়ে ভালো খোয়া দিয়ে পুনরায় সড়কের কাজ করার জন্য সংশ্লিষ্ট ঠিকাদার প্রতিষ্ঠানকে বলা হয়েছে।
জানা যায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) অর্থায়নের ২ কোটি ৪১ লাখ টাকা ব্যয়ে বকশিগঞ্জ উপজেলা বাট্টাজোড়-জিন্নাহ বাজার হয়ে পানাতিয়াপাড়া পর্যন্ত ২ কিলোমিটার রাস্তা নির্মাণ হচ্ছে।
নির্মাণ কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স লাবনী এন্টারপ্রাইজের অনুকূলে কাজ নেওয়া সাব-ঠিকাদার ও ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান লাকপতি।
জামালপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী সায়েদুজ্জামান সাদেক বলেন, রাস্তায় নিম্নমানের সামগ্রী ব্যবহার অভিযোগ পেয়ে আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি।
কিছু ইটের খোয়ার বিষয়ে অভিযোগ এলে অফিসের তৎপরতা কারণে তা দ্রæত রাস্তা থেকে সরিয়ে নেয়া হয়েছে বলে তিনি জানান। তিনি আরো বলেন, রাস্তায় নিম্নমানের সামগ্রী ব্যবহারের কোনো সুযোগ নেই।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে ঠিকাদার ও ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান লাকপতি নিম্নমানের সামগ্রী ব্যহারের অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, এ রাস্তার কাজে কোন অনিয়ম হয়নি। সরকারি শিডিউল মেনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উপস্থিতিতে কাজ করা হচ্ছে। একটি মহল মিথ্যা বিভ্রান্ত ছড়াচ্ছে।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …