আজঃ বুধবার | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
শিরোনাম

বকশীগঞ্জে রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার আওয়ামী লীগ নেতা আবদুল মান্নান

জিএম ফাতিউল হাফিজ বাবু:
জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আবদুল মান্নানকে নিয়ে ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ উঠেছে।
বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আবদুল মান্নান জানান, স্থানীয় কিছু অসাধু ব্যক্তিদের অপরাজনীতির শিকার হচ্ছেন তিনি। ওয়ার্ড কমিটি গঠন করাকে কেন্দ্র করে তার বিরুদ্ধে প্রতিনিয়ত অপপ্রচার ও ষড়যন্ত্র করছেন দলের কতিপয় ব্যক্তি। কিছু সুবিধাবাদী লোক দলে প্রবেশ করে আওয়ামী লীগের তার দীর্ঘদিনের রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস করতে নানামুখি তপরতা শুরু করেছেন।
আবদুল মান্নান আরো জানান, বঙ্গবন্ধুর নীতি আদর্শ বুকে লালন করে দীর্ঘ ৪৫ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। দল করতে গিয়ে তার বিরুদ্ধে অনেক মামলার আসামি ও হামলার শিকার হতে হয়। তিনি রাজনৈতিক ভাবে সব ষড়যন্ত্র মোকাবেলা করে আবারও দলকে শক্তিশালী করার জন্য পরীক্ষিত লোক দিয়ে আওয়ামী লীগের গঠনের দাবি জানান।
তিনি আরো জানান, আমি সারাজীবন দলের জন্য কাজ করেছি। দলকে শক্তিশালী করতে আপ্রাণ চেষ্টা করেছি। শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে সবার আগে আমি থেকেছি। নিজের জীবন বাজী রেখে সংগঠনের জন্য মেধা,শ্রম ও সময় ব্যয় করেছি। আজ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়। আমার বিরুদ্ধে যতই ষড়যন্ত্র করা হোক না কেন আমি আওয়ামী লীগকে সব সময় আগলে রাখব।

আরও দেখুন

ইসলামপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন

ইসলামপুর সংবাদদাতা মঙ্গলবার সারাদেশে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । …